ঢাকা, মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

পিয়াসা ও মৌয়ের ফোনে ব্যাংকের এমডিসহ ১৭ ব্যক্তির গোপন ভিডিও

সম্প্রতি গ্রেফতার হওয়া কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং মরিয়ম আক্রান্ত মৌয়ের ব্যবহৃত মোবাইল ফোনে ১৭ জন ব্যক্তির গোপন ভিডিও পাওয়া গেছে। যাদের মধ্যে একটি ব্যাংকের এমডিও আছেন বলে জানা গেছে।


আইনশৃঙ্খলাবাহিনীর একটি সূত্র জানায়, পিয়াসা ও মৌ দিনের বেলা ঘুমাতেন। আর রাতে আসর বসাতেন। সম্প্রতি বেসরকারি একটি ব্যাংকের এমডি মডেল পিয়াসা ও মৌয়ের চক্করে পড়েন। তার অসতর্ক অবস্থার ছবিকে পুঁজি করে কয়েক লাখ টাকা হাতিয়ে নেওয়া হয়।মৌ-পিয়াসার চক্কর থেকে বের হতে ওই ব্যাংকের এমডি বিষয়টি একজন প্রভাবশালী ব্যক্তিকে জানিয়ে আইনি প্রতিকার চান। এরপর বেরিয়ে আসে; শুধু ওই ব্যাংকের এমডি নন, এখন পর্যন্ত পিয়াসা ও মৌয়ের মোবাইল ফোন পরীক্ষা-নিরীক্ষা করে ১৭টি ভিডিও।এসব ভিডিওতে কয়েকজন শিল্পপতি-ব্যবসায়ীর বখে যাওয়া সন্তানদের অসতর্ক মুহূর্তের ছবি রয়েছে। তাই এসব গোপন ভিডিও অন্যদের হাতে চলে যাওয়ার শঙ্কা তৈরি হয়। চক্রটির প্রতারণা থেকে ফেঁসে যাওয়া ব্যক্তিদের বিব্রতকর পরিস্থিতি থেকে রক্ষার জন্য এ অভিযান চালানো হয়।


গত ১ আগস্ট রাত ৮টার দিকে বারিধারায় পিয়াসার বাসায় অভিযান চালিয়ে মাদকসহ তাকে গ্রেফতার করে। এরপর গভীর রাতে অভিযান চালানো হয় মোহাম্মদপুরের বাবর রোডে মৌয়ের বাসায়। তার বাসাতেও মাদক পাওয়া যায়। পরে তাকেও গ্রেফতার করা হয়।এরপর একের পর এক তাদের বিভিন্ন অপকর্মের ঘটনা বের হতে থাকে। পিয়াসার প্রধান সহযোগী মিশু হাসানকেও গ্রেফতার করা হয়, যার সঙ্গে তিনি মাদকসহ নানা অবৈধ ব্যবসা করতেন।






































































































সূত্র:মানবকণ্ঠ

ads

Our Facebook Page